• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭
  • ||
  • আর্কাইভ

ব্রেকিং নিউজ

মতলব দক্ষিণ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে উপ-নির্বাচন সম্পন্ন

নৌকার প্রার্থী বিএইচএম কবির আহমেদের বিশাল বিজয়

প্রকাশ:  ২১ অক্টোবর ২০২০, ১৭:৫১
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

মতলব দক্ষিণ উপজেলা পরিষদের উপ-নির্বাচন গতকাল ২০ অক্টোবর সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন হয়েছে। এই নির্বাচনে আওয়ামী লীগ ও বিএনপি মনোনীত দুজন প্রার্থী উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করেছেন।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহমেদ (নৌকা) ১ লক্ষ ৪ হাজার ৪শ' ২৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি মনোনীত প্রার্থী ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান এমএ শুক্কুর পাটোয়ারী ধানের শীষ প্রতীকে পেয়েছেন ২ হাজার ৮শ' ১০ ভোট।

সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এই নির্বাচনে আইনশৃঙ্খলা বাহিনীর কঠোর নিরাপত্তা ব্যবস্থার মধ্যে নির্বাচন শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হয়। ভোটারদের উপস্থিতি ছিল সন্তোষজনক। লাইনে দাঁড়িয়ে ভোটাররা স্ব স্ব কেন্দ্রে তাদের মূল্যবান ভোট প্রদান করেন। সকাল সাড়ে ৯টায় আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী বিএইচএম কবির আহমেদ নিজ ভোটকেন্দ্র পয়ালীতে লাইনে দাঁড়িয়ে ভোট প্রদান করেন। রিটার্নিং অফিসার মোঃ মোজাম্মেল হোসেন অব্যবস্থাপনার মধ্য দিয়ে ফলাফল ঘোষণা করেছেন বলে একাধিক নেতা-কর্মী ও ভোটাররা জানিয়েছেন।

এদিকে, প্রতিটি ভোটকেন্দ্রে ছিল সুষ্ঠ ও সুন্দর পরিবেশ। উপজেলায় মোট ৫৭টি ভোট কেন্দ্রে মোট ভোটার সংখ্যা ছিল ১ লক্ষ ৭৩ হাজার ১শ ৮১ জন। এদিকে সুুষ্ঠ ও সুন্দর পরিবেশে নির্বাচন সম্পন্ন হওয়ায় নব-নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান বিএইচএম কবির আহমেদ সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।