• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭
  • ||
  • আর্কাইভ

ব্রেকিং নিউজ

একনেকে তিনটি মেগা প্রকল্প পাস হওয়ায় মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবে সংবর্ধনা

যারা প্রকৃত সাংবাদিক তারা অবশ্যই মুক্তিযুদ্ধের সপক্ষের : অ্যাডঃ নুরুল আমিন রুহুল এমপি

প্রকাশ:  ২২ সেপ্টেম্বর ২০২০, ১৪:০১ | আপডেট : ২২ সেপ্টেম্বর ২০২০, ১৪:০৬
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের পক্ষ থেকে চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাডঃ মোঃ নুরুল আমিন রুহুলকে সংবর্ধনা দেয়া হয়েছে। রোববার দুপুরে মতলব উত্তর উপজেলা প্রেসক্লাব কার্যালয়ে আয়োজিত সভায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুসকেও শুভেচ্ছা জানানো হয়েছে।
প্রেসক্লাবের সভাপতি রাকিবুল ইসলাম সোহাগের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাকির হোসেন বাদশার পরিচালনায় উক্ত সভায় বক্তব্য রাখেন মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মোঃ নাসির উদ্দিন মৃধা, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সিরাজুল ইসলাম লস্কর, যুবলীগের সভাপতি দেওয়ান জহির, উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক অ্যাডঃ মহসিন মিয়া মানিক, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক গজরা ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী মোঃ মফিজুল ইসলাম, উপজেলা শ্রমিক লীগের সভাপতি মোহাম্মদ মুজাহিদুল ইসলাম সেলিম। সাংবাদিকদের পক্ষ থেকে বক্তব্য রাখেন মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি একেএম গোলাম নবী খোকন, কার্যকরী সদস্য প্রভাষক আলমাছ মিয়া, উপদেষ্টা সদস্য সিনিয়র সাংবাদিক ঢালী কামরুজ্জামান হারুন প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে এমপি অ্যাডঃ নুরুল আমিন রুহুল বলেন, সাংবাদিকরা জাতির বিবেক ও দর্পণ। সাংবাদিকদের লেখনীর মাধ্যমে একটি জাতিকে এগিয়ে নিয়ে যায়। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনেক পত্রিকা ও টিভি চ্যানেলের অনুমতি দিয়ে সাংবাদিকদের নির্ভয়ে কাজ করার সুযোগ করে দিয়েছেন। তিনি মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সকল সাংবাদিককে সংবর্ধনা আয়োজন করার জন্য ধন্যবাদ জানান। মাদক, বাল্যবিয়ে, ইভটিজিংয়ের বিরুদ্ধে সোচ্চার হওয়ার জন্যে সাংবাদিকদের প্রতি আহ্বান জানান তিনি।
এমপি রুহুল আরও বলেন, মহান মুক্তিযুদ্ধের সময়ও সাংবাদিকদের ভূমিকা ছিল গুরুত্বপূর্ণ। সেই সময় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে দেশ স্বাধীন হয়েছিল। আর সাংবাদিকদের প্রদত্ত তথ্য মুক্তিযুদ্ধের সহায়ক হিসেবে কাজ করছে বলে ইতিহাস বলে। তাই যারা প্রকৃত সাংবাদিক তারা মুক্তিযুদ্ধের সপক্ষের সাংবাদিক। তারা কখনো দেশের অমঙ্গল চায় না। তিনি সরকারের উন্নয়ন জাতির কাছে তুলে ধরার জন্য সাংবাদিকদের প্রতি আহ্বান জানান।
এ সময় সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি এইচএম ফারুক, যুগ্ম-সাধারণ সম্পাদক ফয়েজ মোঃ তুহিন, সাংগঠনিক সম্পাদক আরাফাত আল আমিন, দপ্তর সম্পাদক মমিনুল ইসলাম, কোষাধ্যক্ষ বাবুল মুফতী, উপদেষ্টা সদস্য আব্দুল লতিফ মিয়াজী, সাংস্কৃতিক সম্পাদক সিপাহী আল আমিন, কার্যকরি সদস্য ইসরাফিল খান বাবু, সাইফুল ইসলাম, আতিকুর রহমান দুলাল, সম্মানিত সদস্য পারভেজ পাটোয়ারী, শাহাদাত হোসেন, সালেহ আকরাম প্রমুখ। এ সময় রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।