• পরীক্ষামূলক সম্প্রচার
  • মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ২৪ ফাল্গুন ১৪২৭
  • ||
  • আর্কাইভ

ব্রেকিং নিউজ

তৃতীয় জানাজা শেষে পারিবারিক গোরস্থানে শায়িত হলেন উপাধ্যক্ষ হুমায়ুন কবির।

প্রকাশ:  ৩১ আগস্ট ২০২০, ১৪:৫৯ | আপডেট : ০৩ সেপ্টেম্বর ২০২০, ০৮:১১
ইউসুফ পাটোয়ারী লিংকন
প্রিন্ট

তৃতীয় জানাজা শেষে পারিবারিক গোরস্থানে শায়িত হলেন উপাধ্যক্ষ হুমায়ুন কবির।

ইউসুফ পাটোয়ারী লিংকনঃ
সুচীপাড়া ডিগ্রি কলেজের উপাধ্যক্ষ মোঃ হুমায়ুন কবির (৫৮) গত কাল তৃতীয় জানাজা শেষে নিজ বাড়ী কচুয়া উপজেলার সাচার- শিলাস্হান মুন্সি বাড়ীতে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়। প্রথমে সূচীপাড়া -চাঁদপুর পাটোয়ারি বাড়ি জামে মসজিদ মাঠে ২য় সূচীপাড়া ডিগ্রি কলেজ মাঠে এবং পরে নিজ বাড়ী কচুয়া উপজেলার সাচার- শিলাস্হান মুন্সি বাড়ীতে ৩য় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়। উল্লেখ্য গতকাল ৩০ আগস্ট বেলা ২.৩০ টায় উন্নত চিকিৎসা নিতে ঢাকা যাওয়ার পথে ডেমরা এলাকায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন(ইন্না লিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন)। এছাড়া তিনি দীর্ঘদিন ধরে ডায়বেটিস, উচ্চ রক্তচাপ, হৃদরোগজনিত কারনে অসুস্থতায় ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে, ১ মেয়ে, নাতি-নাতিন এবং আত্নীয়- স্বজনসহ অনেক গুণগ্রাহী রেখে যান।

তাঁর মৃত্যুতে শোক জানিয়েছেন সূচীপাড়া ডিগ্রি কলেজ পরিচালনা পর্ষদ সভাপতি বাংলাদেশ সরকারের পরিকল্পনা মন্ত্রণালয়ের সাবেক সচিব জনাব হাবিব উল্লাহ মজুমদার, কলেজের অধ্যক্ষ মোঃ হুমায়ুন কবির ভূঁইয়া, কলেজ শিক্ষক সমিতি শাহরাস্তি উপজেলার সভাপতি মেহের ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোঃ মিজানুর রহমান, সাধারণ সম্পাদক সূচীপাড়া ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক মোঃ আবুল কালাম, যুগ্ন সম্পাদক চিতোষী ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক রতন চন্দ্র দেবনাথ, সূচীপাড়া ডিগ্রি কলেজ শিক্ষক পরিবার প্রমুখ।

একই কলেজে দীর্ঘ ৩৪ বছরের চাকুরিকালিন সময়ে তিনি পদোন্নতি পেয়ে ওই কলেজের সকারী অধ্যাপক, পরে উপাধ্যক্ষ একসময়ে ৯ বছরের জন্য ভারপ্রপ্ত অধ্যক্ষের দায়িত্ব পালন করেন। এ সময় তিনি নিষ্ঠা ও সততার সঙ্গে দায়িত্ব পালনের জন্য বেশ প্রশংসা অর্জন করেন।

সকলেই মরহুমের বিদেহী আত্মার পরকালীন শান্তি কামনা করেন ও শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

সর্বাধিক পঠিত