• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

পাষন্ড ছেলে মা-বোনকে কোপালো

প্রকাশ:  ০৭ আগস্ট ২০২০, ২৩:৪৭
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

গর্ভধারিণী মা ও সহোদরা বোনকে কুপিয়ে মারাত্মক রক্তাক্ত জখম করেছে হিংস্র দুই ছেলে। সোমবার রাতে মতলব দক্ষিণ উপজেলার ২নং নায়েরগাঁও দক্ষিণ ইউনিয়নের ঘোড়াধারী শেখ বাড়িতে জঘন্য এই হামলার ঘটনা ঘটে।


গুরুতর রক্তাক্ত জখম অবস্থায় মা লজ্জাতুন্নেছা (৬৫) ও বোন শাহিনুর বেগম (৪০)কে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

 


হাসপাতালে মা ও মেয়ে চিকিৎসাধীন থাকা অবস্থায় মঙ্গলবার দুপুরে পাষ- ও সন্ত্রাসী ছেলে শফিক শেখ ও ইসহাক শেখ ঘরবাড়ি থেকে মালামাল লুট করে নিয়ে যায়।

 


আহতদের বোন কাজল ও কোহিনুর জানান, বাবা হাসমত আলী শেখ মারা যাওয়ার পর মা লজ্জাতুন্নেছাকে প্রায় সময় ছেলে শফিক ও ইসহাক শেখ মারধর করতো। মায়ের সম্পত্তি লিখে নেয়ার জন্য বিভিন্ন সময় চাপ প্রয়োগ করতো।

ঘটনার দিন রাতে দুই ভাই ও ভাতিজারা দেশীয় অস্ত্র দিয়ে মা ও বোনকে কুপিয়ে জখম করে। তাদেরকে হাসপাতালে নিয়ে আসার পথে চিকিৎসা করতে বাধা দেয় ও পুনরায় হামলা করার চেষ্টা করে। তাদের উদ্দেশ্য ছিল মাকে মেরে মায়ের সম্পত্তি জোরপূর্বক দখল করা। আমরা এই সন্ত্রাসী ভাইদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই।

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের ডাঃ হাসিবুল হাসান জানান, সন্ত্রাসী হামলায় গুরুতর আহত বৃদ্ধা লজ্জাতুন্নেছার অবস্থা আশঙ্কাজনক। সন্ত্রাসীরা তার মাথা ও চোখে কুপিয়ে জখম করে।

নায়েরগাঁও এলাকার স্থানীয়রা জানায়, সম্পত্তির লোভে মা ও বোনকে নরপশু ছেলে শফিক ও ইসহাক শেখ দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেছে। এই সন্ত্রাসী হামলার ঘটনায় স্থানীয় এলাকাবাসী পাষ- ওই দুই ছেলের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

সর্বাধিক পঠিত