• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
  • ||
  • আর্কাইভ

হাজীগঞ্জে অটোবাইক চালক খুন

পুলিশের একাধিক টিমের তদন্ত চলছে

প্রকাশ:  ৩০ জুলাই ২০২০, ০৯:০৩
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

হাজীগঞ্জে সোহেল হাছান মাহবুব (৩৫) নামে এক অটোবাইক (ব্যাটারিচালিত) চালক খুন হয়েছেন। খবর পেয়ে বুধবার সকালে পুলিশ হাজীগঞ্জ পৌর এলাকার মিঠানিয়া ব্রীজের পাশের একটি বালু মহাল থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। ঘটনার পর পর থানা পুলিশের পাশাপাশি পিবিআই ও সিআইডি তদন্ত শুরু করেছে।

এদিকে বুধবার বিকেলেই ময়নাতদন্ত শেষে তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। নিহত সোহেল পৌরসভাধীন ৯নং ওয়ার্ড কংগাইশ গ্রামের জামাল ড্রাইভারের বাড়ির কাদের মিয়ার ছেলে।

প্রত্যক্ষদর্শীরা বলেন, সকালে ইকবাল মজুমদারের বালু মহালের পাশে অজ্ঞাত লাশটি দেখে আমরা পুলিশে খবর দেই। পুলিশ এসে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। তবে ধারণা করা হচ্ছে, মঙ্গলবার দিবাগত রাতের কোনো এক সময়ে সোহেলকে দুর্বৃত্তরা হত্যা করে তার মরদেহ বালু মহালে ফেলে গেছে। হত্যাকারীরা চালককে হত্যা করে যাওয়ার সময় তার অটোবাইকটি নিয়ে যায়। লাশ উদ্ধারের সময় নিহতের মাথায় ও শরীরে আঘাতের চিহ্ন দেখো গেছে। লাশের পাশে জুতা ও মাস্ক পাওয়া গেছে।

সোহেলের পরিবারের সদস্যরা জানান, মঙ্গলবার সন্ধ্যায় তিনি অটোবাইক নিয়ে বাড়ি থেকে বের হন। এরপর আর বাড়িতে ফিরে আসেননি। সকালে লোকজন তার মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।

বালু মহালের ম্যানেজার মহিন উদ্দিন চাঁদপুর পোস্টকে জানান, এ দিন সকালে বালু মহাল অফিসকক্ষের দক্ষিণ পাশে অজ্ঞাত যুবকের মরদেহ দেখতে পেয়ে মহালের স্বত্বাধিকারী ইকবাল মজুমদারকে খবর দেই। তিনি হাজীগঞ্জ থানা পুলিশকে অবহিত করেন। পরে পুলিশ মরদেহটি উদ্ধার করে।

মহিন আরো জানান, প্রতিদিনের মতো মঙ্গলবার সন্ধ্যায় তিনি বালু মহাল থেকে চলে যান। আজ (বুধবার) সকালে এসে তিনি মরদেহটি দেখতে পান। এদিকে লাশ উদ্ধারের সময় হাজীগঞ্জ থানা পুলিশ, পিবিআই ও সিআইডি ঘটনাস্থল পরিদর্শন করে আলামত সংগ্রহ করেছে।

খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) কাজী আব্দুর রহিম, অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) মোঃ আফজাল হোসেন, হাজীগঞ্জ থানার অফিসার ইনর্চাজ (ওসি) মোঃ আলমগীর হোসেন রনি, পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আব্দুর রশিদ, পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)-এর পরিদর্শক মীর মাহবুবুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ জানান, ধারণা করা হচ্ছে সোহেলকে দুর্বৃত্তরা হত্যা করে অটোবাইক নিয়ে গেছে। থানা পুলিশ ও পিবিআই ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করেছে এবং ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে হত্যা মামলার প্রক্রিয়া চলছে।

চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) কাজী আব্দুর রহিম বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘটনার সাথে জড়িতদের আটক করার জন্যে গোয়েন্দা পুলিশ, পিবিআইসহ পুলিশের একাধিক বিভাগ কাজ শুরু করেছে। হাজীগঞ্জ শহরের বিভিন্ন স্থানে থাকা সিসিটিভি ক্যামেরার ফুটেজও দেখা হবে বলে তিনি জানান।