• পরীক্ষামূলক সম্প্রচার
  • সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭
  • ||
  • আর্কাইভ

ব্রেকিং নিউজ

শাহরাস্তিতে সড়ক দুর্ঘটনায় তিন জন নিহত গুরুতর আহত ১

প্রকাশ:  ৩০ জুলাই ২০২০, ০৯:০১
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের কাকৈরতলা এলাকায় যাত্রীবাহী বাস ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত হয়েছে। একজনকে গুরুতর আহত অবস্থায় কুমিল্লায় প্রেরণ করা হয়েছে।


প্রত্যক্ষদর্শীরা জানান, বেলা সোয়া ১ টায় চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের শাহরাস্তি উপজেলার কাকৈরতলা বাজারের পূর্বদিকে হাজী বাড়ির সামনে ঢাকা থেকে চাঁদপুরগামী যাত্রীবাহী বাস পদ্মা এঙ্প্রেস (ঢাকা মেট্রো-ব-১৪-১৩৭৮)-এর সাথে বিপরীত দিক থেকে আসা সিএনজি অটোরিকশার (কুমিল্লা-থ-১২_৪৪৬২) সংঘর্ষ ঘটে। তারা জানান, অটোরিকশাটি আরেকটি সিএনজি অটোরিকশাকে ওভারটেক করে পার হতে গেলেই বাসটির সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। ঘটনাস্থলেই ৩ জন প্রাণ হারান। তারা হলেন : অটোরিকশা চালক শাহরাস্তি উপজেলার হোসেনপুর গ্রামের শুক্কুর মিয়ার ছেলে মনির হোসেন (২৪), ফেনী জেলার সোনাগাজি উপজেলার দক্ষিণ পূর্ব চর চান্দিয়া গ্রামের প্রকাশ চক্রবর্তীর ছেলে গুণধর চক্রবর্তী (৭০) ও নোয়াখালী জেলার চর জাব্বার উপজেলার চর আমান উল্লাহ গ্রামের হরি চক্রবর্তী (৫০)।

 


গুরুতর আহত অবস্থায় আরেক যাত্রীকে কুমিল্লায় প্রেরণ করা হয়েছে। তবে বিভিন্ন সূত্রে জানা যায়, সেই ব্যক্তিও মৃত্যুবরণ করেছেন। তবে সঠিক তথ্য এখনো পাওয়া যায়নি। সংবাদ পেয়ে শাহরাস্তি থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘাতক বাস ও সিএনজি অটোরিকশা আটক করে। মৃতদেহগুলো উদ্ধার করে শাহরাস্তি থানায় নিয়ে আসা হয়। মৃতদের আত্মীয়দের নিকট মরদেহগুলো বুঝিয়ে দেয়ার কাজ করছে পুলিশ।

নিহতদের পারিবারিক সূত্রে জানা যায়, নিহত গুণধর চক্রবর্তী ও হরি চক্রবর্তী আপন দুই বেয়াই। গত ২৮ জুলাই তারা শাহরাস্তি উপজেলার বড়লিয়া গ্রামের ঠাকুর বাড়িতে গুণধর চক্রবর্তীর মেয়ের স্বামী শংকরের শেষকৃত্য অনুষ্ঠানে যোগ দিতে আসেন। ২৮ জুলাই রাতে শংকরের শেষকৃত্য সম্পন্ন করা হয়। গতকাল ২৯ জুলাই দুই বেয়াই বাড়ির উদ্দেশে রওনা হন। কাকৈরতলা বাজার থেকে তারা সিএনজি অটোরিকশায় উঠার পর তিন শত গজ সামনেই দুর্ঘটনায় প্রাণ হারান। গুণধর চক্রবর্তীর ছেলে রিপন চক্রবর্তীও তাদের সাথে শাহরাস্তিতে আসেন। তিনি পিতা ও শ্বশুরকে হারিয়ে কান্নায় ভেঙ্গে পড়েন।

সর্বাধিক পঠিত