• পরীক্ষামূলক সম্প্রচার
  • বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

ফরিদগঞ্জে বৃদ্ধাকে গলা কেটে হত্যা

প্রকাশ:  ২২ জুলাই ২০২০, ১৮:৪৯
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 ফরিদগঞ্জে অঞ্জলী দাস (৬৫) নামে এক বৃদ্ধাকে নৃশংসভাবে হত্যা করেছে দুর্বৃত্তরা। ঘরের জানালা দিয়ে রক্তাক্ত লাশ দেখে ধারণা করা হচ্ছে এই বৃদ্ধাকে গলা কেটে হত্যা করা হয়েছে। সংবাদ পেয়ে গতকাল মঙ্গলবার (২১ জুলাই) রাতে থানা পুলিশ লাশ উদ্ধার করতে ঘটনাস্থলে গিয়েছে। উপজেলার ৬নং গুপ্টি পশ্চিম ইউনিয়নের খাজুরিয়া গ্রামের ধোপা বাড়িতে এ ঘটনা ঘটে। ঘটনাটি সোমবার দুপুরের পর থেকে গতকাল মঙ্গলবার বিকেল পর্যন্ত এ সময়ের যে কোনো সময়ে ঘটেছে।
স্থানীয় লোকজন জানায়, খাজুরিয়া গ্রামের ধোপা বাড়ির প্রয়াত ইন্দ্রজিৎ দাসের বিধবা স্ত্রী অঞ্জলী দাসের ছোট বোন পূর্ণিমা ও বোনের জামাতা খোকন গতকাল বিকেলে লক্ষ্মীপুর থেকে খাজুরিয়ায় নিহতের বাড়িতে বেড়াতে আসে। এসে ঘরের দরজায় তালা মারা দেখতে পান। কোথায় গেছে এ বিষয়ে আশপাশের লোকজনের কাছেও তারা জানতে পারেন নি। সোমবার দুপুরের পর থেকে ঘরের দরজা বন্ধ তারা দেখতে পান। পরে ঘরের জানালা দিয়ে উঁকি দিয়ে ঘরের ভেতরে বিছানার উপর অঞ্জলীর রক্তাক্ত নিথর দেহ দেখতে পান। নিহতের স্বামী ইন্দ্রজিৎ গত এক বছর পূর্বে মারা যান। তখন থেকে ঘরে অঞ্জলী দাস একাই থাকতেন।
স্থানীয় ইউপি সদস্য শাহআলম জানান, সংবাদ পেয়ে তিনি ঘটনাস্থলে গ্রাম পুলিশ পাঠিয়েছেন। মোবাইলে তুলে আনা ছবিতে লাশের অবস্থান দেখে মনে হয়েছে দুর্বৃত্তরা ওই বৃদ্ধাকে ধর্ষণ শেষে গলা কেটে হত্যা করেছে।
সংবাদ পেয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুর রকিব ঘটনাস্থলে যান। এছাড়া অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) আফজাল হোসেন ঘটনাস্থলে গিয়েছেন। ঘটনাটি স্পর্শকাতর হওয়ায় পিবিআই’র বিশেষ টিম ঘটনাস্থল এসেছে।
এ ব্যাপারে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুর রকিব জানান, গলা কেটে হত্যার ঘটনা শুনে তারা ঘটনাস্থলে গিয়েছেন। লাশ উদ্ধার করে পোস্টমর্টেমের জন্য পাঠানো হবে।

 

 

সর্বাধিক পঠিত