• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১১ অগ্রহায়ণ ১৪২৭
  • ||
  • আর্কাইভ

ব্রেকিং নিউজ

চিকিৎসার জন্য বন্ধু মহলের ২ লক্ষ টাকা অনুদান

'চাঁদপুরে আমাদের বন্ধুদের খুঁটি ইকরাম চৌধুরী'

প্রকাশ:  ০৮ জুলাই ২০২০, ১০:০৯
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুরে আমাদের বন্ধুদের খুঁটি ইকরাম চৌধুরী। চাঁদপুরের একজন সুপরিচিত ব্যক্তি, সাংবাদিকদের নেতা, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি আমাদের প্রিয় বন্ধু ইকরাম চৌধুরী আজ জটিল রোগে আক্রান্ত হয়ে বিছানায়। তাঁর চিকিৎসার জন্য আমরা বন্ধুরা এগিয়ে এসেছি আমাদের সামর্থ্য অনুযায়ী। গত ৬ জুলাই সোমবার দৈনিক চাঁদপুর দর্পণ কার্যালয়ে বন্ধু মহলের পক্ষ থেকে আর্থিক সহায়তা হিসেবে ইকরাম চৌধুরীর চিকিৎসার জন্য তাঁর সহধর্মিণী আসমা আক্তার ও একমাত্র পুত্র আবরার চৌধুরীর হাতে ২ লক্ষ টাকার চেক তুলে দেয়ার সময় আবেগাপ্লুত হয়ে বন্ধুরা উপরোক্ত কথাগুলো বলেন। বন্ধুরা আরো বলেন, আমরা গর্ববোধ করি ইকরাম চৌধুরীর মত একজন বাল্যবন্ধুকে পেয়ে। বাল্যকাল থেকেই আমরা ইকরাম চৌধুরীর সাথে কাঁধে কাঁধ মিলিয়ে স্কুল জীবনে চলাফেরা করতাম। কর্মের কারণে আমরা বিভিন্ন দিকে ছুটে গেছি। কিন্তু আমরা কেউ বন্ধুদের ভুলিনি। আমরা ইকরাম চৌধুরীর জন্য এখনও আছি, ভবিষ্যতেও থাকবো। প্রিয় বন্ধুকে চিকিৎসার জন্য আমাদের বন্ধুমহল থেকে সর্বাত্মক সহযোগিতা করবো। আজ আমরা ইকরাম চৌধুরীর জন্যই দীর্ঘদিন পর একত্রিত হতে পেরেছি। বন্ধুরা বলেন, চাঁদপুরের সকল মানুষ ইকরাম চৌধুরীর জন্য এগিয়ে এসেছে, সকলে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে। আমাদের বিশ্বাস, এতশত মানুষের ভালোবাসা ও দোয়ায় নিশ্চয়ই আল্লাহতাআলার অশেষ রহমতে ইকরাম চৌধুরী সুস্থ হয়ে আবার তাঁর কর্মস্থলে ফিরে আসবেন।


দৈনিক চাঁদপুর দর্পণের ভারপ্রাপ্ত সম্পাদক মুনির চৌধুরী বন্ধুদের উদ্দেশ্যে তাঁর বর্তমান সার্বিক অবস্থার কথা তুলে ধরেন। ইকরাম চৌধুরীর বন্ধুদের পক্ষ থেকে বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ পঞ্চানন বিশ্বাস এমপির একান্ত সচিব মোঃ ফখরুল ইসলাম, দৈনিক প্রথম আলোর হেড অব ইভেন্ট অ্যাক্ট ভেলন ও ৪ বারের জাতীয় পুরস্কারপ্রাপ্ত প্রখ্যাত গীতিকার কবির বকুল, চাঁদপুর জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ আবু নাসের পাটোয়ারী, চাঁদপুর পৌর কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি শেখ মনির হোসেন বাবুল।

দৈনিক চাঁদপুর দর্পণের প্রধান সম্পাদক শরীফ চৌধুরীর সঞ্চালনায় এ সময় আরো উপস্থিত ছিলেন ইকরাম চৌধুরীর বন্ধু বিশিষ্ট ব্যবসায়ী জাকির হোসেন মজুমদার, ঢাকার বিশিষ্ট ব্যবসায়ী নিজাম উদ্দিন আহম্মেদ, চাঁদপুর মালঞ্চের ব্যবস্থাপনা পরিচালক মোঃ রেজাউল করিম দাউদ, বিশিষ্ট ব্যবসায়ী মিজানুর রহমান লিটন ও বিশিষ্ট ব্যবসায়ী মোঃ মাহবুবুর রহমান। এছাড়াও দৈনিক চাঁদপুর দর্পণের বার্তা সম্পাদক রোটাঃ শ্যামল চন্দ্র দাস, মফস্বল সম্পাদক একে আজাদ, সিনিয়র স্টাফ রিপোর্টার মোঃ আশরাফুল আলম, স্টাফ রিপোর্টার মোঃ বাদশা ভঁূইয়া, মহামায়া প্রতিনিধি মহসিন আলম উপস্থিত ছিলেন। পরে ইকরাম চৌধুরীর আশু সুস্থতা কামনা করে দোয়া করা হয়।

সর্বাধিক পঠিত