• পরীক্ষামূলক সম্প্রচার
  • রোববার, ০৬ ডিসেম্বর ২০২০, ২১ অগ্রহায়ণ ১৪২৭
  • ||
  • আর্কাইভ

ব্রেকিং নিউজ

সড়ক দুর্ঘটনায় ফরিদগঞ্জের একই পরিবারের তিনজনের মৃত্যু

প্রকাশ:  ০৮ জুলাই ২০২০, ১০:০৭
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

কুমিল্লার দাউদকান্দি উপজেলার পৌর এলাকায় প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খাদে পড়ে গেলে ফরিদগঞ্জ উপজেলার এক পরিবারের তিন সদস্য নিহত হয়েছে। গতকাল মঙ্গলবার ভোর সাড়ে ৫টায় দাউদকান্দির কাজিরকোনা এলাকায় দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন ফরিদগঞ্জ উপজেলার ১৬নং রূপসা দক্ষিণ ইউনিয়নে নলগোড়া গ্রামের দুলাল মিয়া বেপারী বাড়ির একই পরিবারের দাদা সিরাজ মিয়া (৭০), দাদী জাহানারা বেগম (৬১) এবং নাতি আবু বকর সিদ্দিক ওরফে সীমান্ত (১২)। এই দুর্ঘটনায় একমাত্র বেঁচে রয়েছেন সুমন। দুর্ঘটনায় তিনি তার বাবা-মা ও ছেলে সীমান্তকে হারান। তারা ঢাকা থেকে প্রাইভেট কার যোগে নিজেদের বাড়ি রূপসা দক্ষিণ ইউনিয়নের নলগোড়া গ্রামে আসছিলেন।


দুর্ঘটনা থেকে বেঁচে যাওয়া প্রবাস ফেরত শোকাহত মোঃ সুমন জানান, একটি বিদেশি কোম্পানির প্রতিনিধি হিসেবে তিনি দীর্ঘদিন ধরে আফগানিস্তানে চাকরি করছেন। ছুটিতে থাকায় ও করোনার কারণে চাকুরিতে যোগদান করা এবং গ্রামের বাড়িতে আসা হয়নি। ক'দিন আগে তার পরিবারকে গ্রামে নিয়ে আসার জন্য বৃদ্ধ পিতা-মাতা ঢাকার বাসায় যান। মঙ্গলবার ভোরে প্রায়ভেটকারে ঢাকা থেকে রায়পুরে অসুস্থ এক বৃদ্ধ-স্বজনকে দেখে নিজেদের বাড়ি যাওয়ার উদ্দেশ্যে রওয়ানা দিয়েছিলেন সুমনসহ তার পরিবারের চারজন। ভোর ৫টার দিকে প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গেলে ঘটনাস্থলেই তার বাবা-মা ও ছেলে নিহত হন। ভাগ্যক্রমে তিনি গাড়ির গ্লাস ভেঙ্গে লাফ দিয়ে বেরিয়ে আসেন। চালক বেঁচে যায় ও পালিয়ে যায়। পরে দাউদকান্দি থানায় সাধারণ ডায়রি করে তিনজনের মরদেহ গ্রামের বাড়িতে নিয়ে আসা হয়েছে।

নিহতের স্বজন আজাদ জানান, বিকেলে বাদ আছর নিহতদের জানাজা শেষে পারিবারিক কবরস্থান দাফন করা হয়েছে। স্থানীয় গণমাধ্যমকে ঘটনার বিষয়ে দাউদকান্দি থানার ওসি বলেন, ঢাকা থেকে বাড়ি যাওয়ার পথে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে তিনজন মারা যান। ঘটনার পর ড্রাইভার পালিয়ে যায়।

সর্বাধিক পঠিত