• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

হাজীগঞ্জে অটোরিক্সা ছিনতাইকারী দল ও প্রাইভেটকার আটক

প্রকাশ:  ০৬ মার্চ ২০২০, ১২:৫৪
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

হাজীগঞ্জ থেকে ২টি অটোরিক্সা ছিনতাইকারী ৩ সদস্যের দলকে আটক করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার সকালে এদেরকে আটক করার পর আদালতে পাঠানো হলে আদালত তাদেরকে জেল হাজতে প্রেরণ করে। আটককৃতদের মধ্যে ১ নারী সদস্য রয়েছে। একই ঘটনায় অপর একজন পলাতক রয়েছে। এর আগে গত ১৪ ফেব্রুয়ারি অটোরিক্সা ছিনতাইয়ের ঘটনায় হাজীগঞ্জের রাশেদ নামের একজন মামলা দায়ের করেন। যার নং ৪। রাশেদ হাজীগঞ্জ উপজেলার হাটিলা পূর্ব ইউনিয়নের বলিয়া গ্রামের মনির হোসেনের ছেলে। পুলিশ সিসি টিভির ফুটেজ দেখে ছিনতাইকারীদের শনাক্ত করে।
আটককৃতরা হলো : কুমিল্লা জেলার দাউদকান্দি উপজেলার নারিকেলতলা গ্রামের মৃত আনু মিয়ার ছেলে ফাহিমা বেগম (২৬), কোতয়ালী উপজেলার মৃত আতিকুল ইসলামের ছেলে কাজী সুমন ওরফে সোহেল (২৪) ও মুরাদনগর উপজেলার পাহাড়পুর গ্রামের মৃত ডাঃ নুরুজ্জামানের ছেলে হেদায়েত উল্যাহ ওরফে মনির (৩৪)। মামলার পলাতক আসামি হলেন : কুমিল্লা জেলার চান্দিনা উপজেলার কংগ্রাইস দর্জিপুর গ্রামের সফিকুল ইসলামের ছেলে হুমায়ুন কবির (৪২)। পুলিশ ও ক্ষতিগ্রস্ত রাশেদ জানায়, গত ৪ মার্চ হাজীগঞ্জ পৌর এলাকার আলীগঞ্জ থেকে রাশেদ হোসেনের একটি অটোরিক্সা চুরি হয় এবং ভাড়া যাওয়ার কথা বলে ১৪ ফেব্রুয়ারি টোরাগড় গ্রামের পৌরসভা কার্যালয়ের পিছন থেকে তার অপর অটোরিক্সাটি নিয়ে যায় চক্রটি। পরবর্তীতে ঐ এলাকার সিসিটিভির ফুটেজ দেখে (ঢাকা মেট্টো-গ ৩৯-৩৫৪৫) নাম্বারের প্রাইভেটকার ও চোরদেরকে চিহ্নিত করা হয়।
থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আলমগীর হোসেন রনি বলেন, আটককৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। অপর পলাতক আসামিকে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে।


 

 

সর্বাধিক পঠিত