• পরীক্ষামূলক সম্প্রচার
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

সড়ক দুর্ঘটনায় নিহত বাবা-মেয়েকে বালিয়ায় দাফন

প্রকাশ:  ৩০ অক্টোবর ২০১৯, ১০:২০
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

রাজধানীর আদাবরে সড়ক দুর্ঘটনায় নিহত বাবা-মেয়েকে চাঁদপুরের গ্রামের বাড়ি বালিয়ায় দাফন করা হয়েছে। নিহতরা হলেন চাঁদপুর সদর উপজেলার ৯নং বালিয়া ইউনিয়ন ৩নং ওয়ার্ডের পশ্চিম বালিয়া গ্রামের ছিডু ছৈয়াল বাড়ির সিরাজ ছৈয়াল (৫৫) ও তার মেয়ে আকলিম আক্তার (১৬)। ২৯ অক্টোবর মঙ্গলবার বিকেলে নিহতদের লাশ গ্রামের বাড়িতে এলে সেখানে হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা হয়। নিহত বাবা ও মেয়েকে এক নজর দেখার জন্যে বালিয়ার ছৈয়াল বাড়িতে ভিড় করেন শত শত মানুষ। বাদ আছর জানাজা শেষে তাদের দাফন করা হয়।
নিহতের স্বজনরা জানায়, সিরাজ ছৈয়াল গ্রামেই ভ্যানগাড়িতে করে তরকারি বিক্রি করতেন। তার ৪ মেয়ে ও ১ ছেলে। দুই মেয়ের বিয়ে হয়েছে। আকলিমা দুই মাস যাবৎ ঢাকার একটি গার্মেন্টসে চাকুরি করতো। মেয়েকে দেখে রাখতে সিরাজ ছৈয়াল ঢাকায় যায় তরকারির ব্যবসা করতে। সে সুবাদে বাবা-মেয়ে আদাবরে বাসা ভাড়া নেয়।
রোববার ভোর রাতে বাবা সিরাজ ছৈয়াল বাসা থেকে মেয়ে আকলিমাকে নিয়ে রাস্তায় বের হয়। উদ্দেশ্য কাওরান বাজার থেকে পাইকারি সবজি কিনে আদাবর এলাকায় বিক্রি করা। আদাবর থানার শ্যামলী সড়ক ও জনপথ অফিস সংলগ্ন রাস্তা পার হতে গেলে দ্রুতগতির ঘাতক ট্রাক বাবা-মেয়েকে ধাক্কা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই বাবা-মেয়ের মৃত্যু হয়।
আদাবর থানা পুলিশ খবর পেয়ে তাদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সোমবার বাড়ির লোকজন সেলিম মেম্বারের মাধ্যমে বাবা ও মেয়ের মৃত্যুর খবর পায়।

 

সর্বাধিক পঠিত