• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

চাঁদপুর পৌর ১৫ টি ওয়ার্ড আওয়ামীলীগ নেতৃবৃন্দের মাঝে ঈদের শাড়ী বিতরন করলেন ডাঃ জেআর ওয়াদুদ টিপু

প্রকাশ:  ০১ জুন ২০১৯, ০০:২২ | আপডেট : ০১ জুন ২০১৯, ০০:৫৩
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুর পৌর ১৫টি ওয়ার্ডে দুঃস্থ অসহায়দের মাঝে বিতরনের জন্য ওয়ার্ড আওয়ামী নেতৃবৃন্দের হাতে শাড়ী কাপড় বিতরন করছেন
 জেলা আওয়মীলীগের সহসভাপতি ডাঃ জে আর ওয়াদুদ টিপু। এ সময় ডাঃ টিপু বলেন,দেশ  এগিয়ে যাচ্ছে এ অগ্রযাত্রাকে আরো এগিয়ে নিতে  জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশনকে বাস্তবায়ন করতে হবে।সে জন্য দরকার দলের সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করা। 
এ উপলক্ষে চাঁদপুর পৌর আওয়ামীলীগের সহ সভাপতি আলহাজ্ব নুরুল ইসলাম নুরু  দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করেন।  ৩১ মে শুক্রবার মাহে রমজানের ২৫ তম রোজায় পুরানবাজার মমিনবাগস্থ নিজ বাসভবনে ইফতার ও দোয়ার আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন  চাঁদপুর জেলা আওয়ামীলীগের সভাপতি চাঁদপুর পৌরসভার মেয়র আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদ। বিশেষ অতিথি জেলা আওয়ামীলীগের সহসভাপতি ডাঃ জে আর ওয়াদুদ টিপু, সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন আয়োজক আলহাজ্ব নূরুল ইসলাম নূরু।

পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ তার বক্তব্যে বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে।  খাদ্য, সাস্থ্য, শিক্ষায় সর্ব দিক থেকে এগিয়ে চলছে। যখনই আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসে তখনই দেশ উন্নয়নের দিকে ধাবিত হয়।  দেশের ধারাবাহিক উন্নয়ন যাতে অব্যাহত রাখতে সকলে দোয়া করবেন। আপনারা শেখ হাসিনার জন্য দোয়া করবেন তিনি যাতে জাতির জনক বংগবন্দু শেখ মজিবুর রহমানের স্বপ্ন পুরন করতে পারেন। 

অায়োজনে আরো বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সদস্য মুনির আহম্মদ,  সদস্য রফিক উল্ল্যা, কমিউনিটি পুলিশ চাঁদপুর ১০ অন্চলের সভাপতি আলহাজ্ব মোস্তাক হায়দার চৌধুরী, যুগ্ম সাধারন সম্পাদক আঃ হালিম গাজী, পৌর  প্যানেল মেয়র ছিদ্দিকুর রহমান ঢালী, জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য বিএম নূরুজ্জামান, জেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক সালাউদ্দিন মোহম্মদ বাবর, জেলা পরিষদ সদস্য, মোঃ মুকবুল হোসেন সহ বিভিন্ন ওয়ার্ড আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অংগ সংগঠনের  নেত্রীবৃন্দ।

দোয়া পরিচালনা করেন মাওলানা মোঃ শাহজাহান। অনুষ্ঠান পরিচালনা করেন ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ রেজাউল করিম বিপ্লব। দোয়া ও মোনাজাত শেষে সকলের মাঝে ইফতার পরিবেশন করা হয়। পরে বিভিন্ন ওয়ার্ডের দুঃস্থ অসহায়দের মাঝে বিতরনের জন্য ওয়ার্ড আওয়ামী নেতৃবৃন্দের হাতে জেলা আওয়মীলীগের সহসভাপতি ডাঃ জে আর ওয়াদুদ টিপুর মাধ্যমে কাপড় তোলে দেন আলহাজ্ব  নুরুল ইসলাম নুরু।