• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
  • ||
  • আর্কাইভ

ফরিদগঞ্জে শিশু ধর্ষণের ঘটনায় অভিযুক্ত যুবক আটক

প্রকাশ:  ০২ জুলাই ২০১৮, ১০:২৭
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 ফরিদগঞ্জে পিতৃ-মাতৃহীন ৬ বছরের এক শিশুকে ধর্ষণের ঘটনার ১৮ দিন পর অভিযুক্ত যুবক শুক্কুর আলী (২০)কে গতকাল ১ জুলাই রোববার সন্ধ্যায় আটক করেছে থানা পুলিশ। এ ব্যাপারে ফরিদগঞ্জ থানায় শিশুটির নানী বাদী হয়ে মামলা (নং-১, তাং ০১.০৭.২০১৮) দায়ের করেন। এছাড়া পুলিশ ঘটনার শিকার শিশুটিকে উদ্ধার করে থানায় নিয়ে এসেছে। পুলিশ আজ সোমবার শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্যে চাঁদপুর প্রেরণ করবে। উপজেলার ১১নং চরদুঃখিয়া পূর্ব ইউনিয়নের পশ্চিম আলোনীয়া গ্রামে এ ঘটনা ঘটে।
    জানা গেছে, গত ১৩ জুন বুধবার শিশুটি তার নানীর ঘরে ঘুমানোর সময় শুক্কুর আলী কৌশলে ঘরে প্রবেশ করে শিশুটিকে ধর্ষণ করে। এ সময় শিশুটির নানী আমেনা বেগম শুক্কুরকে ঝাপটে ধরে ফেললে সে পালিয়ে যেতে সক্ষম হয়। এ নিয়ে মামলা না করার জন্যে চাপ প্রয়োগের পাশাপাশি স্থানীয়ভাবে মীমাংসার নামে শুক্কুর আলীর পরিবারসহ এলাকার একটি প্রভাবশালী চক্র অপতৎপরতা চালায়। এক পর্যায়ে আমেনা বেগম থেকে সাদা কাগজে স্বাক্ষরও আদায় করা হয়। কিন্তু কোনো কুল-কিনারা না হওয়ায় স্থানীয় ইউপি চেয়ারম্যান বাছির আহমদের শরণাপন্ন হলে তিনি থানায় মামলা করার পরামর্শ দেন।
    গতকাল রোববার সন্ধ্যায় পুলিশ কৌশলে যুবক শুক্কুর আলীকে ডেকে এনে আটক করে। পরে শিশুটির নানাী বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। একই সাথে শিশুটিকে পুলিশ নিজেদের হেফাজতে নিয়ে আসে।
    এ ব্যাপারে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ শাহ আলম মামলা দায়েরের কথা স্বীকার করে জানান, সোমবার শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্যে চাঁদপুর প্রেরণ করবে।

সূত্র : চাঁদপুর কণ্ঠ

সর্বাধিক পঠিত